banner
বাড়ি/খবর/ বিস্তারিত

স্বয়ংক্রিয় পোশন ফিলিং মেশিন

Oct 26, 2022

1

স্বয়ংক্রিয় পোশন ফিলিং মেশিনটি মূলত প্যাকেজিং মেশিনে একটি ছোট পণ্য। উপাদান প্যাকেজিংয়ের দৃষ্টিকোণ থেকে, এটি তরল ফিলিং মেশিন, পাউডার ফিলিং মেশিন, পেস্ট ফিলিং মেশিন এবং গ্রানুল ফিলিং মেশিনে বিভক্ত করা যেতে পারে; উত্পাদন থেকে অটোমেশনের ক্ষেত্রে, এটি আধা-স্বয়ংক্রিয় ফিলিং মেশিন এবং সম্পূর্ণ স্বয়ংক্রিয় ফিলিং উত্পাদন লাইনে বিভক্ত। সাম্প্রতিক বছরগুলিতে, খাদ্য ও ওষুধ শিল্পের দ্রুত বিকাশের সাথে, পণ্যের গুণমান এবং প্যাকেজিংয়ের প্রয়োজনীয়তাগুলি উচ্চতর এবং উচ্চতর হয়ে উঠেছে, তাই ফিলিং মেশিনগুলির প্রয়োজনীয়তাগুলিও উচ্চতর এবং উচ্চতর, যা ফিলিং মেশিন নির্মাতারা ফিলিং মেশিন বিকাশ করতে বাধ্য করে। বাজার মেটাতে আরও সম্পূর্ণ ফাংশন সহ সরঞ্জাম। স্বয়ংক্রিয় ফিলিং মেশিনের উত্থান সময়ের বিকাশের সাথে সামঞ্জস্যপূর্ণ এবং অনেক ব্যবহারকারীর দ্বারা পছন্দ হয়।

বায়োফার্মাসিউটিক্যাল শিল্পের ক্ষেত্রে, ফিলিং মেশিনটি ফিলিং উত্পাদন প্রক্রিয়ার মূল যান্ত্রিক সরঞ্জামের অন্তর্গত। ভরাট পণ্যের গুণমান সম্পূর্ণ উত্পাদন লাইনের পণ্যের গুণমান এবং উত্পাদন দক্ষতাকে সরাসরি প্রভাবিত করবে। বর্তমানে, বায়োফার্মাসিউটিক্যাল শিল্পের দ্রুত বিকাশ এবং বৃদ্ধির শর্তে, ফার্মাসিউটিক্যাল নির্মাতারা এবং তাদের বিক্রয় বাজার দ্বারা ফিলিং মেশিন এবং সরঞ্জাম সরবরাহ ক্রমাগত বৃদ্ধি পাচ্ছে। বেশিরভাগ ফার্মাসিউটিক্যাল নির্মাতাদের জন্য, আরও বেশি সুবিধা তৈরি করা সামগ্রিক লক্ষ্য। এই কারণে, উত্পাদন লাইনে ফিলিং মেশিনের উত্পাদন লাইনটি ভালভাবে চলে তা নিশ্চিত করার জন্য, কোনও বা কম গুরুতর ত্রুটি এবং সিস্টেমের ব্যর্থতা থাকবে না এবং ফিলিং মেশিনের প্রয়োজনীয়তাগুলি উচ্চতর এবং উচ্চতর হয়ে উঠেছে।

তাদের মধ্যে, বিক্রয় বাজার এবং ওষুধ প্রস্তুতকারকদের ফিলিং মেশিনের স্তর বিবেচনা করার জন্য অটোমেশন একটি প্রধান মূল কারণ এবং পণ্যগুলির গুণমানও একটি গুরুত্বপূর্ণ মূল কারণ যা উপেক্ষা করা যায় না।

দ্বিতীয়ত, ব্যবহারকারীর চাহিদা শিল্পে ফিলিং মেশিন আপগ্রেড করার পুরো প্রক্রিয়ার একটি প্রধান মূল বিষয়। আমার দেশ ইতিমধ্যেই বিশ্বের দ্বিতীয় বৃহত্তম ফার্মাসিউটিক্যাল বাজার, এবং ফার্মাসিউটিক্যাল পণ্যের জন্য মানুষের চাহিদা এখনও বাড়ছে৷ এই লক্ষ্যে, সম্পূর্ণ স্বয়ংক্রিয় ফিলিং মেশিনগুলির জন্য মানুষের এবং তাদের বিক্রয় বাজারের চাহিদাগুলিকে আরও ভালভাবে মেটাতে, সম্পূর্ণ স্বয়ংক্রিয় ফিলিং মেশিন শিল্পকে নিম্ন-মানের, নিম্ন-স্তরের যান্ত্রিক সরঞ্জাম এবং আরও উচ্চ-প্রান্তের প্রযুক্তিগত স্তরের সহায়ক সুবিধাগুলি প্রতিস্থাপন করা উচিত। , এবং ক্রমাগত উত্পাদনশীলতা উন্নত.


তুমি এটাও পছন্দ করতে পারো