banner
বাড়ি/খবর/ বিস্তারিত

সিরিয়াল প্যাকেজিং মেশিন

Feb 03, 2023

নিম্নলিখিত প্যাকেজিং মেশিনটি একটি থ্রি-ইন-ওয়ান সিরিয়াল প্যাকেজিং মেশিন যা আমাদের কোম্পানি দ্বারা নতুনভাবে তৈরি করা হয়েছে। এটি বিভিন্ন উপকরণের মিশ্র প্যাকেজিংয়ের জন্য উপযুক্ত। এটি একটি ছোট এলাকা দখল করে, স্থিরভাবে কাজ করে এবং সঠিকভাবে পরিমাপ করে।

packing machine4

এই সরঞ্জামগুলি সম্পূর্ণরূপে স্বয়ংক্রিয়ভাবে খাওয়ানো এবং ব্যাগ টানানো, ব্যাগ তৈরি, ফিলিং, মিটারিং, সিলিং, ব্যাগ কাটা, গণনা, কোডিং এবং আউটপুটের মতো স্বয়ংক্রিয় পদ্ধতিগুলির একটি সিরিজ সম্পূর্ণ করতে পারে। শ্রম সংরক্ষণ করার সময়, এটি সর্বাধিক দক্ষতা নিশ্চিত করতে পারে। এই মেশিনটি 40-60 ব্যাগ/মিনিট প্যাকেজিং গতি পূরণ করতে পারে (প্যাকেজিং ওজন অনুযায়ী ওঠানামা থাকবে)। তিন-পাশের সীলমোহর, চার-পাশের সীলমোহর, পিছনের সীল, বিশেষ-আকৃতির ব্যাগ ইত্যাদিও কাস্টমাইজ করা যেতে পারে। বিভিন্ন ধরণের প্যাকেজিং ব্যাগ।

উপরে উল্লিখিত সরঞ্জামগুলি ছাড়াও, আমাদের কোম্পানিতে ওটমিল প্যাকেজিংয়ের জন্য উপযোগী বিভিন্ন সরঞ্জাম রয়েছে, যা বিভিন্ন প্যাকেজিং ফর্মের জন্য উপযুক্ত, যেমন ওটমিল ফিলিং, মাল্টি-মেটেরিয়াল মিশ্র প্যাকেজিং, মাঝারি ব্যাগে ছোট ব্যাগ এবং একক উপাদান। প্যাকেজিং, 25 কেজি প্যাকেজিং, ইত্যাদি, যদি আপনার এই চাহিদা থাকে তবে দয়া করে আমাদের সাথে যোগাযোগ করুন। আমরা অনেক মামলা করেছি।

তুমি এটাও পছন্দ করতে পারো