banner
বাড়ি/খবর/ বিস্তারিত

শস্যচালের ব্যাগ ভ্যাকুয়াম সিলার

Apr 18, 2022

আচারযুক্ত বাঁধাকপি, সরিষা, কেলপ... এই আকৃতিবিহীন পণ্যগুলির ভ্যাকুয়াম প্যাকেজিং সবসময়ই আমার দেশের খাদ্য সরঞ্জাম শিল্পকে জর্জরিত একটি প্রধান সমস্যা। এই সমস্যাটি কীভাবে সমাধান করা যায় তা সাম্প্রতিক বছরগুলিতে আমার দেশের খাদ্য সরঞ্জাম উদ্যোগের যৌথ প্রচেষ্টার লক্ষ্য হয়ে উঠেছে।


মানুষের খাওয়ার স্তরের উন্নতি এবং খাদ্য নিরাপত্তা সচেতনতা জোরদার করার সাথে সাথে, অনেক ঐতিহ্যবাহী খাবার অবশ্যই ভ্যাকুয়াম প্যাকেজ করা উচিত। শস্য এবং চালের ব্যাগ ভ্যাকুয়াম সিলিং মেশিনটি প্যাকেজ করার পরে, প্যাকেজ করা উপাদান কার্যকরভাবে বায়বীয় ব্যাকটেরিয়াগুলির প্রজনন রোধ করতে পারে, যার ফলে পণ্যের দুর্নীতি এবং অবনতি এড়ানো যায়, খাদ্যের শেলফ লাইফ দীর্ঘায়িত হয়, পণ্যের স্টোরেজ সময়কে ব্যাপকভাবে প্রসারিত করে। (পণ্য), এবং খাদ্য বিক্রয়যোগ্য করে তোলে। সময় বৃদ্ধি, কার্যকরভাবে বিক্রয় ব্যাসার্ধ প্রসারিত. অসম্পূর্ণ পরিসংখ্যান অনুসারে, তাত্ক্ষণিক নুডল শিল্পে স্যুরক্রট, সরিষা এবং কেল্পের ভ্যাকুয়াম প্যাকেজিংয়ের বার্ষিক বিক্রয় 8 বিলিয়ন ইউয়ানের মতো এবং প্রয়োজনীয় খাদ্য ভ্যাকুয়াম প্যাকেজিং সিজনিং প্যাকেটগুলি 3 বিলিয়ন প্যাকেটের বেশি৷ যাইহোক, আকৃতিবিহীন পণ্যের বর্তমান উৎপাদন পদ্ধতি যেমন sauerkraut, সরিষা, এবং কেল্প বেশিরভাগই ম্যানুয়াল পরিমাপ, প্রিফেব্রিকেটেড ব্যাগে ম্যানুয়াল ফিলিং, এবং তারপর ভ্যাকুয়াম সিল করার জন্য একটি বিশেষ আধা-স্বয়ংক্রিয় ভ্যাকুয়াম প্যাকেজিং মেশিনে ম্যানুয়ালি স্থাপন করা হয়। শিল্প উৎপাদনের চাহিদা মেটাতে পারে না। কিভাবে sauerkraut, সরিষা এবং কেল্প সিল্কের মতো শিল্পে কর্মশালার স্টাইল কাজের স্থিতাবস্থা পরিবর্তন করা যায়, শ্রমের খরচ কমানো যায় এবং শ্রমিকদের শ্রমের তীব্রতা কমানো যায়।


বিশেষজ্ঞরা বিশ্বাস করেন যে শস্য এবং চালের ব্যাগের জন্য ভ্যাকুয়াম সিলিং মেশিন কার্যকরী মডুলার প্রযুক্তিগুলিকে একীভূত করে যেমন রোল ফিল্ম ব্যাগ গঠন, স্বয়ংক্রিয় মিটারিং এবং ফিলিং, ভ্যাকুয়াম সিলিং এবং ক্রমাগত ব্যাগ উত্পাদন, যা সাউরক্রাউটের মতো আকৃতিবিহীন বস্তুর স্বয়ংক্রিয় ভ্যাকুয়াম প্যাকেজিংয়ের সমস্যার সমাধান করে। , সরিষা, এবং কেল্প। . একই সময়ে, একক-মেশিন মাল্টি-ফাংশন এবং স্বয়ংক্রিয় ক্রমাগত ব্যাগ প্যাকেজিং উপলব্ধি করতে সরঞ্জামগুলি উল্লম্ব ভ্যাকুয়াম প্যাকেজিং, সার্ভো মোশন নিয়ন্ত্রণ, কম্পিউটার নিয়ন্ত্রণ এবং অন্যান্য প্রযুক্তি গ্রহণ করে। পরীক্ষার মাধ্যমে, ক্রমাগত প্যাকেজিং গতি 50 ব্যাগ/মিনিটে পৌঁছাতে পারে, ভ্যাকুয়াম ডিগ্রী -94 kPa-এর নিচে পৌঁছাতে পারে এবং ক্রমাগত প্যাকেজিং উত্পাদনের যোগ্য হার 99 শতাংশের বেশি, যা স্বয়ংক্রিয় উত্পাদনের প্রয়োজনীয়তা পূরণ করে ভ্যাকুয়াম প্যাকেজিং। উপরন্তু, এই পণ্যের ক্রমাগত ব্যাগ উত্পাদন পদ্ধতি শিল্প সুবিন্যস্ত উত্পাদনের জন্য শর্ত তৈরি করে, প্যাকেজিং শিল্পে ক্রমাগত ব্যাগগুলির ভ্যাকুয়াম সিলিংয়ের সমস্যা সমাধান করে, কার্যকরভাবে শ্রম খরচ এবং শ্রমের তীব্রতা হ্রাস করে, উত্পাদন দক্ষতা উন্নত করে এবং মানসম্মত প্রয়োজনীয়তা পূরণ করে। ব্যবস্থাপনা


সাম্প্রতিক বছরগুলিতে, ইন্টারনেট বিভিন্ন শিল্পকে বিপর্যস্ত করছে, এবং সরঞ্জাম উত্পাদন শীঘ্রই বা পরে ইন্টারনেটে একীভূত হবে। বিজ্ঞান ও প্রযুক্তির বিকাশের সাথে, উপলব্ধি এবং বুদ্ধিমত্তার বৈশিষ্ট্যযুক্ত নতুন প্রযুক্তির উত্থান এবং সংহতকরণ ভবিষ্যতে তথ্য প্রযুক্তির বিকাশ ঘটাবে, মানুষের তথ্য দ্বারা আধিপত্য ইন্টারনেট থেকে ইন্টারনেট অব থিংস দ্বারা আধিপত্য ইন্টারনেট অব থিংস এবং জিনিসের ইন্টারনেট. ব্যবস্থাপনার প্রধান প্রভাব তথ্য ও বুদ্ধিমত্তার অটোমেশনে প্রতিফলিত হয়। ইন্ডাস্ট্রিয়াল অটোমেশনের জন্য ইন্টারনেট অফ থিংস হল ফ্যাক্টরি কন্ট্রোল নেটওয়ার্ক এবং এন্টারপ্রাইজ তথ্য ইন্টারনেট নেটওয়ার্কের ইন্টিগ্রেশন এবং ফিউশন।


তুমি এটাও পছন্দ করতে পারো