banner
বাড়ি/খবর/ বিস্তারিত

ছোট ব্যাগ কফি পাউডার প্যাকেজিং মেশিন

May 10, 2022

কফি সতেজ এবং অফিস কর্মীদের জন্য সবসময় উপলব্ধ. বাজারে, আপনি বিভিন্ন ধরণের কফি দেখতে পাবেন, যেমন তাত্ক্ষণিক কফি এবং কফি বিন থেকে তৈরি কফি। কফি পাউডারের সাইড-সিলড প্যাকেজিং রয়েছে এবং কফি পাউডারের কানের আকৃতির প্যাকেজিংও রয়েছে। প্যাকেজিংয়ের এই বিভিন্ন শৈলীতে বিভিন্ন কফি পাউডার প্যাকেজিং মেশিন ব্যবহার করা হয়, ব্যাগ তৈরি থেকে শুরু করে কফির ছোট ব্যাগে প্যাকেজিং, সবই সম্পূর্ণ স্বয়ংক্রিয় হতে পারে।


থ্রি-সাইড সিলিং কফি পাউডার প্যাকেজিং মেশিন

থ্রি-সাইড সিলিং কফি পাউডার প্যাকেজিং মেশিন এলডি-240ডি হল একটি স্ট্যান্ডার্ড প্যাকেজিং মেশিন যা বাজারের চাহিদা অনুযায়ী তৈরি এবং তৈরি করা হয়। ব্যাগের আকার 40-120মিমি লম্বা এবং 40-120মিমি চওড়া৷ প্যাকেজিং ওজন কফি পাউডার নির্দিষ্ট মাধ্যাকর্ষণ উপর নির্ভর করে. কফি পাউডার প্যাকেজিংয়ের ছোট ব্যাগের খুব বেশি প্রয়োজন নেই। বড় ওজন, এটি ব্যাক-সিল বা তিন-পাশে-সিল করা হোক না কেন, ব্যাগের আকার কফি পাউডারের ছোট ব্যাগের প্যাকেজিং প্রয়োজনীয়তা এবং সমস্ত কাজ যেমন পরিমাপ, ব্যাগ তৈরি, ফিলিং, সিলিং, কাটা, গণনা, ব্যাচ মেটাতে পারে নাম্বারিং, ইত্যাদি প্যাকেজিং প্রক্রিয়া চলাকালীন স্বয়ংক্রিয়ভাবে সম্পন্ন হয়। .


ব্যাক সিল কফি পাউডার প্যাকেজিং মেশিন

ব্যাক-সিল করা কফি পাউডার প্যাকেজিং প্রক্রিয়া ব্যাগের আকার 40 মিমি হিসাবে ছোট, 100 মিমি প্রস্থ এবং 130 মিমি উচ্চতা হিসাবে বড়, সাধারণত প্লাস্টিকের প্যাকেজিংয়ে, একটি অনন্য এমবেডেড সীল, চাঙ্গা তাপ সিলিং প্রক্রিয়া, বুদ্ধিমান তাপমাত্রা নিয়ন্ত্রক তাপমাত্রা নিয়ন্ত্রণ। , ভাল সঙ্গে তাপ ভারসাম্য বিভিন্ন প্যাকেজিং উপকরণ জন্য উপযুক্ত, ভাল কর্মক্ষমতা, কম শব্দ, স্পষ্ট sealing লাইন এবং শক্তিশালী sealing সঙ্গে.


কফি পাউডার প্যাকেজিং মেশিন বা ছোট স্বয়ংক্রিয় প্যাকেজিং মেশিন আরও সুবিধাজনক। প্যাকেজিংয়ের চাহিদা, ব্যবহারের ফ্রিকোয়েন্সি এবং আউটপুট প্রয়োজনীয়তার উপর নির্ভর করে দাম বেশি এবং গুণমান ভাল বা খারাপ।


তুমি এটাও পছন্দ করতে পারো