banner
বাড়ি/খবর/ বিস্তারিত

স্ন্যাকস স্বয়ংক্রিয় প্যাকিং মেশিন

Apr 20, 2022

দেশে এবং বিদেশে তুলনামূলকভাবে প্রতিশ্রুতিশীল উন্নয়ন সহ তিন ধরণের স্ন্যাক স্বয়ংক্রিয় প্যাকেজিং মেশিনের পরিচয় দিন:


1. স্ন্যাক স্বয়ংক্রিয় প্যাকেজিং মেশিন একটি প্যাকেজিং মেশিনকে বোঝায় যা স্বয়ংক্রিয়ভাবে প্রধান প্যাকেজিং প্রক্রিয়া এবং অন্যান্য সহায়ক প্যাকেজিং প্রক্রিয়াগুলি সম্পূর্ণ করে। গার্হস্থ্য প্যাকেজিং শিল্পের দ্রুত বিকাশের সাথে, গ্রাহকদের দক্ষতা এবং প্যাকেজিং সরঞ্জামের প্রকারের জন্য উচ্চতর এবং উচ্চতর প্রয়োজনীয়তা রয়েছে।

দ্বিতীয়ত, স্ন্যাক স্বয়ংক্রিয় প্যাকেজিং মেশিন স্বয়ংক্রিয় প্যাকেজিং মেশিন এবং আধা-স্বয়ংক্রিয় প্যাকেজিং মেশিনে বিভক্ত। ক্রিস্পি নুডলস, স্নো স্ট্রিপস, ওয়েফার, মুন কেক, চকলেট, বিস্কুট, ওরিয়ন, ডিম রোল, রুটি, সসেজ, সামুদ্রিক শৈবাল, হিমায়িত খাবার, ওষুধ, মেডিসিন বোর্ড, ইনফিউশন ব্যাগ, সাবান, মশার কয়েল, কাগজের তোয়ালে, টয়লেট পেপারের জন্য উপযুক্ত কার্ড, ফিক্সড বস্তুর প্যাকেজিং যেমন টেপ এবং ডিসপোজেবল টেবিলওয়্যার।


3. স্ন্যাক স্বয়ংক্রিয় প্যাকেজিং মেশিন একটি প্যাকেজিং মেশিনকে বোঝায় যা ম্যানুয়ালি প্যাকেজিং উপকরণ এবং বিষয়বস্তু দিয়ে খাওয়ানো হয়, তবে স্বয়ংক্রিয়ভাবে অন্যান্য প্যাকেজিং প্রক্রিয়াগুলি সম্পূর্ণ করতে পারে, যা ছোট এবং মাঝারি আকারের উদ্যোগগুলির বিকাশের প্রয়োজনের জন্য আরও উপযুক্ত। আমার দেশে অটোমেশন উন্নয়নের অভাবের জন্য, আধা-স্বয়ংক্রিয় প্যাকেজিং যন্ত্রপাতি একটি ভাল পছন্দ। এই বিষয়ে, অনেক গার্হস্থ্য নির্মাতাদের প্রযুক্তি বেশ পরিপক্ক। উদাহরণস্বরূপ, RUIYOUNA প্যাকেজিং মেশিন একটি গবেষণা এবং উন্নয়ন, স্বয়ংক্রিয় এবং আধা-স্বয়ংক্রিয় প্যাকেজিং যন্ত্রপাতি প্রস্তুতকারক। . মানুষের জীবনযাত্রার মান ক্রমাগত উন্নতির সাথে সাথে, বিভিন্ন চাহিদাও ব্যাপকভাবে বৃদ্ধি পেয়েছে, যা আমার দেশের প্যাকেজিং শিল্পের দ্রুত বিকাশকে আরও উদ্দীপিত করেছে। খাদ্য প্যাকেজিং মেশিন দ্রুত বর্ধনশীল প্যাকেজিং যন্ত্রপাতিগুলির মধ্যে একটি এবং এর ব্যাপক বিকাশের সম্ভাবনা রয়েছে। অনেক ধরনের প্যাকেজিং যন্ত্রপাতি এবং অনেক শ্রেণীবিভাগ পদ্ধতি রয়েছে।


তুমি এটাও পছন্দ করতে পারো