banner
বাড়ি/খবর/ বিস্তারিত

স্বয়ংক্রিয় Loquat পেস্ট সমাবেশ লাইন কর্মক্ষমতা বৈশিষ্ট্য

Jul 27, 2022

automatic filling (24)

1. loquat পেস্ট ফিলিং মেশিন উত্পাদন লাইন অনুরূপ পণ্য উল্লেখের ভিত্তিতে অপ্টিমাইজ করা এবং উন্নত করা হয়. ফিলিং হেড, উপকরণের বিভিন্ন নির্বাচনের স্পেসিফিকেশন অনুসারে, ডবল অ্যান্টি-ড্রিপ সুরক্ষা এবং যান্ত্রিক অ্যান্টি-ড্রিপ সুরক্ষা রয়েছে, এটি নিশ্চিত করে যে ভর্তি প্রক্রিয়া চলাকালীন বোতলের মুখ বা শরীরকে দূষিত করবে না।

2. ফিলিং মেশিনটি আমদানি করা পিএলসি কম্পিউটার দ্বারা নিয়ন্ত্রিত, সার্ভো মিটারিং দ্বারা চালিত, এবং একটি পূর্ণ-রঙের টাচ স্ক্রিন ম্যান-মেশিন ইন্টারফেস রয়েছে। মিটারিং স্যুইচিংয়ের এক-কী সমাপ্তি নিশ্চিত করে যে ক্ষমতার সমন্বয় সহজ, দ্রুত এবং সঠিক। এটি ফিলিং মেশিনের যে কোনও ফর্মের জন্য অপরিবর্তনীয়;

3. ফিলিং মেশিন অনুভূমিক ঠেলাঠেলি পদ্ধতি গ্রহণ করে, যা হপার থেকে ফিলিং হেডের দূরত্বকে ব্যাপকভাবে সংক্ষিপ্ত করে, ভর্তির গতি উন্নত করে এবং আরও গুরুত্বপূর্ণভাবে বৃহৎ তেলের সামগ্রী সহ পদার্থের ভরাট প্রক্রিয়ায় উপস্থিত কিছু বোতলের সমস্যা সমাধান করে। . প্রচুর পরিমাণে তেল আছে এবং কিছু বোতল সসের অনেকগুলি ভর্তি সমস্যা রয়েছে, যা ভরাট সঠিকতাকে ব্যাপকভাবে উন্নত করে।

4. যখন পণ্যটি ব্যবহার করা হয়, তখন বোতল এবং বোতলের উচ্চতার মধ্যে দূরত্ব সামঞ্জস্য করা এবং সঠিকতা ত্রুটি, সরঞ্জাম পরিষ্কার এবং রক্ষণাবেক্ষণ সামঞ্জস্য করা আরও সুবিধাজনক।

6. স্থিতিশীল কর্মক্ষমতা, ফটোইলেকট্রিক ট্র্যাকিং, প্রোগ্রাম স্বয়ংক্রিয় নিয়ন্ত্রণ, এবং প্রোগ্রামটিকে আরও নমনীয় করতে ওমরন এবং অন্যান্য প্রোগ্রামযোগ্য কন্ট্রোলার সহ জার্মানি FESTO, তাইওয়ান AirTac এবং তাইওয়ান ডেল্টা বৈদ্যুতিক নিয়ন্ত্রণ উপাদানগুলির বায়ুসংক্রান্ত উপাদানগুলি গ্রহণ করুন৷

7. উপাদান যোগাযোগ অংশ SUS316 স্টেইনলেস স্টীল তৈরি করা হয়. SUS316 স্টেইনলেস স্টীল বড় কণার ভরাট নিশ্চিত করতে ঘূর্ণমান ভালভের 40*60 অ্যাপারচার বাড়ায় এবং এর ব্যাপক প্রযোজ্যতা রয়েছে। একটি মেশিন বিভিন্ন ধরনের সস পূরণ করতে পারে, প্রচুর অর্থ সাশ্রয় করে। খরিদ কৃত মূল্য.

8. তরল সরবরাহ ফর্ম উচ্চ-স্তরের ট্যাঙ্ক বা পাম্পিং তরল গ্রহণ করতে পারে, যা উত্পাদন ক্ষমতাকে ব্যাপকভাবে উন্নত করে;

9. ম্যাগনেটিক ইন্ডাকশন সিলিং ডিভাইস দ্বারা ম্যাচিং দক্ষতা ব্যাপকভাবে উন্নত হয়, যা পণ্যের কমোডিটি গ্রেডকে ব্যাপকভাবে উন্নত করে। ট্রানজিস্টর সিলিং ডিভাইসের অনন্য ইন্ডাকশন প্লেট এবং কুলিং সিস্টেম এটিকে নিরাপদ করে এবং সিলিং প্রভাবটি ভাল।


তুমি এটাও পছন্দ করতে পারো