banner
বাড়ি/খবর/ বিস্তারিত

কোন পদ্ধতিগুলি স্বয়ংক্রিয় পাউডার প্যাকেজিং মেশিনের আউটপুট উন্নত করতে পারে?

Feb 16, 2022

স্বয়ংক্রিয় পাউডার প্যাকেজিং মেশিনের চেহারার পরিপ্রেক্ষিতে, বাজারে এই জাতীয় সরঞ্জামগুলির সামগ্রিক চেহারা খুব আলাদা নয়। গ্রাহক বা ক্রেতারা বিভ্রান্ত হওয়ার সম্ভাবনা বেশি এবং পার্থক্য করা কঠিন। বিভিন্ন নির্মাতারা বিভিন্ন উপকরণ এবং কনফিগারেশন ব্যবহার করে। অতএব, এই ধরনের সরঞ্জাম সমন্বয় এছাড়াও ভিন্ন. এই জাতীয় বিভিন্ন সরঞ্জামের যুক্তিসঙ্গত কাঠামো, সাধারণ কাঠামো, যুক্তিসঙ্গত বিন্যাস, ছোট পদচিহ্ন এবং ছোট আয়তনের সুবিধা রয়েছে, তাই প্যাকেজিং মেশিনের বাজারে বিক্রয়ের পরিমাণ ক্রমাগত বাড়ছে। . যদিও স্বয়ংক্রিয় পাউডার প্যাকেজিং মেশিনের অনেক সুবিধা রয়েছে, তবে উত্পাদনের পরিমাণ বাড়তে থাকবে না। তার সরঞ্জামের আউটপুট বাড়ানোর জন্য সঠিক পদ্ধতিটি খুঁজে বের করা প্রয়োজন। কোন পদ্ধতিগুলি সম্ভব? নীচে আমি আপনার সাথে আলোচনা করব।


স্বতন্ত্রভাবে ডিজাইন করা স্বয়ংক্রিয় পাউডার প্যাকেজিং মেশিনগুলি উত্পাদনে অপারেটিং স্পেসিফিকেশনগুলি অনুসরণ করে এবং সাধারণ ব্যর্থতার ঘটনা এড়াতে পারে না। একবার ব্যর্থতা ঘটলে, উত্পাদনের উপর গুরুতর প্রভাব এড়াতে সময়মতো এটি বন্ধ করা উচিত। কিভাবে যন্ত্রপাতি ও সরঞ্জাম পরিচালনা করতে হয়, দক্ষতা আয়ত্ত করুন। এটি কভার করা একটি বিষয়, এবং এটি করার সঠিক উপায় খুঁজে বের করা গুরুত্বপূর্ণ। পাউডার স্বয়ংক্রিয় প্যাকেজিং মেশিনের আউটপুট বাড়ানোর পদ্ধতির জন্য, দৈনিক অপারেশন থেকে দক্ষতা সংক্ষিপ্ত করা প্রয়োজন। এই নিষ্ঠুর বাস্তবতায় একশত চিন্তাধারার বিরোধিতা করে, আপনি যদি ব্যবহারকারীদের পক্ষে জয়ী হতে চান তবে আপনাকে অবশ্যই কেবল গুণমানের জন্য কঠোর পরিশ্রম করতে হবে না, বরং সর্বত্র ব্যবহারকারীদের কথাও ভাবতে হবে। আমাদের রুই ইউনা স্বয়ংক্রিয় পাউডার প্যাকেজিং মেশিন কোম্পানি ব্যবহারকারীদের স্বার্থের জন্য সবকিছু করছে, এবং এটি ব্যবহারকারীদের দ্বারা প্রশংসিত হয়েছে। ব্যবহারিক বিশ্লেষণের পরে, প্রযুক্তিবিদ স্বয়ংক্রিয় পাউডার প্যাকেজিং মেশিনের আউটপুট উন্নত করার পদ্ধতিটি সংক্ষিপ্ত করেছেন:


1. উপাদানের গতি নিয়ন্ত্রণ করতে স্বয়ংক্রিয় পাউডার প্যাকেজিং মেশিনে একটি নিয়ন্ত্রণ ডিভাইস ইনস্টল করা যেতে পারে, যা কেবল প্যাকেজিং দক্ষতা উন্নত করে না, প্যাকেজিং প্রভাবকে আরও পুঙ্খানুপুঙ্খ করে তোলে।


2. উচ্চ দক্ষতা অর্জনের জন্য, স্বয়ংক্রিয় পাউডার প্যাকেজিং মেশিনকে প্রথমে ফিডের কণার আকার নিশ্চিত করতে হবে। প্যাকেজিং প্রক্রিয়া চলাকালীন, যদি উপাদানের গতি মান পূরণ না করে, তাহলে প্যাকেজিং শুকানোর অসুবিধা বাড়াবে এবং আরও সান্দ্র পাউডার, উত্তোলন প্রক্রিয়া চলাকালীন পাউডার পণ্য উপাদানের জন্য পর্যাপ্ত পরিমাণে প্রবাহিত হওয়া সহজ নয়, যার ফলে গতি বৃদ্ধি


3. স্বয়ংক্রিয় পাউডার প্যাকেজিং মেশিন ব্যবহার করার আগে, প্রযুক্তিগত পরামিতিগুলির প্রধান কার্যকরী অংশগুলি আগে থেকেই কঠোরভাবে নিয়ন্ত্রণ করা উচিত এবং তাদের মধ্যে পরিধান নিশ্চিত করা উচিত।


4. খাওয়ানোর গতি এবং মিটারিং গতি উন্নত করুন।


স্বয়ংক্রিয় পাউডার প্যাকেজিং মেশিন সরঞ্জামের আউটপুট বাড়ানোর চারটি পদ্ধতি এখানে সংক্ষিপ্ত করা হয়েছে। আমি আশা করি আপনি মনে রাখবেন এবং সেগুলি নমনীয়ভাবে ব্যবহার করবেন, যাতে ক্রমাগত উত্পাদনের পরিমাণ বাড়ানো যায়।


তুমি এটাও পছন্দ করতে পারো