banner
বাড়ি/খবর/ বিস্তারিত

বালিশ প্যাকেজিং মেশিনগুলি কোন পণ্যগুলির জন্য উপযুক্ত?

Mar 01, 2022

বালিশ প্যাকেজিং মেশিন প্রযোজ্য পণ্য


সাধারণভাবে বলতে গেলে, বালিশ প্যাকেজিং মেশিনের প্রযোজ্য পণ্যগুলির নিম্নলিখিত তিনটি বিভাগ রয়েছে:


1. ক্যান্ডি এবং চকলেটের জন্য, বেশিরভাগ ক্যান্ডি এবং চকলেট নির্মাতারা বর্তমানে বালিশ প্যাকেজিং ব্যবহার করে। ক্যান্ডি এবং চকোলেটের প্যাকেজিং ফর্মগুলির মধ্যে প্রধানত কিঙ্ক প্যাকেজিং, বালিশ প্যাকেজিং এবং ভাঁজ প্যাকেজিং অন্তর্ভুক্ত। টুইস্টেড প্যাকেজিং একটি প্রাচীন প্যাকেজিং ফর্ম, যা বেশিরভাগ ক্যান্ডির জন্য ব্যবহৃত হয়। এটি শুধুমাত্র উচ্চ গতির, স্বয়ংক্রিয় প্যাকেজিং মেশিনের মাধ্যমে নয়, ম্যানুয়াল অপারেশনের মাধ্যমেও করা যেতে পারে; বালিশ প্যাকেজিং 1970-এর দশকে আন্তর্জাতিকভাবে জনপ্রিয় ছিল, এবং দেশীয়ভাবে 1980-এর দশক থেকে, ক্যান্ডি প্যাকেজিংয়ের জন্য দুটি প্রধান শ্রেণির উপকরণ রয়েছে: একটি হল যৌগিক ফিল্মের স্বয়ংক্রিয় প্যাকেজিং (বালিশ প্যাকেজিং), এবং অন্যটি হল কিঙ্ক প্যাকেজিংয়ের টুইস্টেড কনজাংটিভাল ফিল্ম, যা সাধারণত একটি একক চলচ্চিত্র (অ-যৌগিক চলচ্চিত্র)।


2. নিষ্পত্তিযোগ্য টুথপেস্ট, টুথব্রাশ এবং চপস্টিক। এই পণ্যগুলির মৌলিক কাঠামো ক্যান্ডি প্যাকেজিংয়ের মতো। পার্থক্য হল প্যাকেজিং উপকরণের পার্থক্য। কিছু খাদ্য পণ্য PE ফিল্ম দিয়ে প্যাকেজ করা হয়, কিছু কম্পোজিট ফিল্ম, এবং দৈনন্দিন প্রয়োজনীয় বস্তুগত প্রয়োজনীয়তা আছে। তেমন গুরুত্বপূর্ণ নয়।


3. শিল্প সরবরাহ, যেমন আধা-সমাপ্ত খেলনা, এমনকি কিছু হার্ডওয়্যার পণ্য বালিশ প্যাকেজিং মেশিন ইত্যাদি ব্যবহার করে। সরঞ্জামগুলির গঠন এবং কার্যকারিতা মূলত একই। এখানে কোন উদাহরণ নেই. আসলে, খাদ্য বালিশ প্যাকেজিং মেশিন অনেক পণ্যের জন্য উপযুক্ত। কোন ব্লক উপাদান বালিশ প্যাকেজিং মেশিন দ্বারা প্যাকেজ করা যেতে পারে. অতএব, প্যাকেজিং শিল্পে, বালিশ প্যাকেজিং মেশিনটি বহুল ব্যবহৃত প্যাকেজিং সরঞ্জাম শিল্প হিসাবে পরিচিত। প্যাকেজিং সরঞ্জাম এক.


তুমি এটাও পছন্দ করতে পারো